আবার কাজে ফিরলেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক :: মা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কিছুদিন আগেই। গেল জানুয়ারি মাসে প্রথম সন্তানকে স্বাগত জানান আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি। আনুশকা কাজে ফিরলেন সন্তান জন্মের দুই মাস পরই।

অভিনেত্রী আনুশকা নতুন একটি বিজ্ঞাপনে কাজ করে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। সে ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ছবিতে সাদা শার্ট এবং ডেনিম জিন্সে দেখা গেছে অভিনেত্রীকে। তার মুখে মাস্কও ছিল। করোনার বিধি মেনেই চিত্রায়ণে অংশ নিয়েছেন আনুশকা।

আসছে মে মাসে আনুশকার কাজে ফেরার কথা ছিল। কিন্তু দুই মাস আগেই তাকে শুটিং সেটে দেখা গেছে। তবে নতুন কোনো সিনেমার কাজে এখনই হাত দিচ্ছেন না আনুশকা।

আনুশকা জানিয়েছিলেন প্রথম সন্তান জন্ম নেওয়ার আগে এক সাক্ষাৎকারে তিনি দ্রুত কাজে ফেরার কথা। তিনি বলেছিলেন, আমি আমার সন্তান জন্মের পরপরই কাজে ফিরতে চাই এবং এমন একটি সিস্টেম করতে চাই যাতে করে আমি আমার পেশাগত এবং ব্যক্তিগত দুই জীবনের মধ্যে ব্যালেন্স রাখতে পারি। কেননা অভিনয় আমাকে আনন্দ দেয়।

এদিকে নিজেদের নামের সঙ্গে মিল রেখে কন্যা সন্তানের নাম রেখেছেন ভামিকা। মা আনুশকা এতো দিন ব্যস্ত ছিলেন কন্যার যত্নে। আনুশকার ইনস্টাগ্রামের স্টোরিগুলো তাই বলে।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.