উধাও নায়িকা পপি

বিনোদন ডেস্ক :: প্রায় ছয় মাস ধরে নিখোঁজ চিত্রনায়িকা পপি। তার খোঁজ পাচ্ছেন না গণমাধ্যমকর্মীরা কিংবা পরিচালকরা। চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায়, পপি গোপনে বিয়ে করেছে! সংসার করছে! তবে এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই।

সর্বশেষ রাজু আলী আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন পপি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। পরিচালক জানান, কয়েক মাস ধরে তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না। রাজু আলীম বলেন, সিনেমায় পপির অল্প কাজ বাকি এবং ডাবিং পুরোটাই বাকি।

গেল ভালোবাসা দিবসে ‘ভালোবাসার প্রজাপতি’ মুক্তি দিতে চেয়েছিলেন পরিচালক। কিন্তু পপি কাজ শেষ না করায় ছবিটি মুক্তি দিতে পারেননি তিনি। পরিচালক গণমাধ্যমকে বলেন, পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দিবেন পপি, সেটা কখনোই ভাবিনি। কারণ, তাকে দীর্ঘদিন ধরে জানি। প্রযোজক পরিচালকদের সাথে তার আগের রেকর্ড খুব ভালো।

তিনি আরও বলেন, শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। পপিকে আরো তিনদিন শুটিংয়ে পেলে তার সঙ্গে আরও এক বড় তারকাকে অতিথি হিসেবে রাখতে চেয়েছিলাম। সিনেমায় তার উপস্থিতি পেলে বড় চমক হতো। পপিকে না পাওয়ায় সব আটকে আছে।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.