এই ঈদে তৌসিফের ৭দিন ব্যাপী উৎসব!

বিনোদন প্রতিনিধি :: আসছে ঈদে রীতিমত রেকর্ড গড়তে চলেছে টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। এবারই প্রথম কোনো অভিনেতার সর্বোচ্চ ৫০টিরও অধিক নাটক প্রচারিত হতে যাচ্ছে। সেসব নাটকের মধ্যে বাছাইকৃত কিছু নাটক নিয়ে ৭দিন ব্যাপী ‘তৌসিফ উৎসব’ উদযাপন করতে যাচ্ছে প্রোডাকশন হাউজ থ্রি সিক্সটি ডিগ্রী।

প্রতিষ্ঠানটির কর্ণধার হারিছ মোহাম্মদ জানান, দীপ্ত টেলিভিশন ও একাধিক ইউটিউব চ্যানেলে প্রচারের উদ্দেশ্যে তৌসিফকে নিয়ে এ উৎসবের নাম ‘সেভেন শেডস অব তৌসিফ’। যেখানে তার বাছাইকৃত ৭টি নাটক দীপ্ত টিভি ঈদ অনুষ্ঠানমালার ৭দিনে একই সময়ে প্রচার হবে। পরে পাওয়া যাবে একাধিক ইউটিউবেও।

‘সেভেন শেডস অব তৌসিফ’ আয়োজিত নাটকগুলো হচ্ছে- মনের মতো বাগান, আওয়াজ, হ্যালো লেডিস, টু ইন ওয়ান, টোল, পা।

ভিন্ন্ধর্মী এ আয়োজনে বেশ উচ্ছ্বসিত অভিনেতা তৌসিফ। শুরুতে আয়োজনটির কথা শুনলেও তিনি মনে করেছিলেন পরিকল্পনাতেই সীমাবদ্ধ থাকবে। জানালেন, শুরুতে তার বিশ্বাসই হয়নি। পরে যখন জানলেন, সত্যি ‘সেভেন শেডস অব তৌসিফ’ হচ্ছে তিনি গর্বিত বোধ করছে।

তৌসিফ মাহবুব বলেন, এসএমসি ওরস্যালাইন এন প্লাস এবং প্রাণের মতো স্পনসর কোম্পানিগুলো বিশ্বাস রেখেছে যে আমার কাজগুলো কোনোভাবেই কোয়ালিটি খারাপ করেনি।


আরো পড়ুন: জাতীয়করণের দাবী – এস এম তাইজুল ইসলাম
আরো পড়ুন: আমরা কি মানুষ – নুর আতিকুন নেছা
আরো পড়ুন: নতুন দিনের পৃথিবী – মুহাম্মদ আলমামুন আব্দুল্লাহ


তাই ঈদের ৭ দিনে ৭টি নাটক একই সময়ে প্রচার হতে যাচ্ছে। এই অনুভূতি ভাষায় করতে পারবো কিনা। এমনটা কোনো অভিনেতার ক্ষেত্রে হয়েছে আমার জানা নেই, নিজে দেখিনি।

তিনি আরও বলেন, অনেকগুলো কাজ এবার ঈদে যাচ্ছে। তারমধ্যে ৭টি সেরা কাজের সেড হচ্ছে‘সেভেন শেডস অব তৌসিফ’। এই ৭টির বাইরে আরো বড় বড় কাজ আছে। সেগুলো দেখলেও দর্শক পছন্দ করবে বলে আমি বিশ্বাস করি।

 

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.