ওবায়দুল কাদেরের সাথে তার ছোট ভাই কাদের মির্জার সাক্ষাৎ

বিশেষ প্রতিনিধি :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেন তার ছোট ভাই নোয়াখালীর বসুরওবায়দুল কাদেরের সাথে তার ছোট ভাই কাদের মির্জার সাক্ষাৎহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

আজ (শনিবার ২২ মে) জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল ৩টা ৫০ মিনিটে ওবায়দুল কাদেরের সরকারি বাসভবনে প্রবেশ করেন মির্জা।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলাপ হয়েছে। তিনি আমাকে সংকট নিরসনে কিছু নির্দেশনা দিয়েছে।

এছাড়াও আমার ছোট ভাই শাহাদাত হোসেন শারীরিকভাবে অসুস্থ। তিনি তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার ব্যবস্থা করে দেবেন বলে আশ্বাস দিয়েছে।

প্রসঙ্গত, ভোট ও রাজনৈতিক নানা বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন কাদের মির্জা। এলাকায় তার সমর্থক ও বিরোধী পক্ষের দ্বন্দ্ব সংঘাতে প্রাণহানির ঘটনাও ঘটেছে। নানা সময় কাদের মির্জা বড় ভাই ওবায়দুল কাদেরের বিরুদ্ধেও কথা বলেছেন। আজ তারা এক টেবিলে বসেছেন। আলোচনার ফলাফল জানতে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী মোমিন মেহেদী

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী : মোমিন মেহেদী

স্টাফ রিপোর্টার :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইভ্যালী-নগদের প্রতারকরা যেমন স্বাধীনতার চেতনা …

Leave a Reply

Your email address will not be published.