কান উৎসবে পাওলির কাণ্ড!

কান উৎসবে পাওলির কাণ্ড!

বিনোদন ডেস্ক :: কান চলচ্চিত্র উৎসব এলেই প্রতিবার স্মৃতিকাতর হয়ে পড়েন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। মনে পড়ে যায় প্রথমবার উৎসব যোগ দেবার পর নিজের কান্ডকারখানার কথা। এবারের ৭৪তম কান চলচ্চিত্র উত্‍সব চলাকালেও তিনি রোমন্থন করেছেন সেইসব স্মৃতি।

বিগত ২০১১ সালে ‘ছত্রাক’ ছবির প্রিমিয়ার উপলক্ষে কানে হাজির ছিলেন এই বাঙালি নায়িকা। পাওলি দামের কেরিয়ারের অন্যতম বিতর্কিত ছবি এটি। শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়াসুন্দরের এই ছবিতে ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ধরা দিয়েছিলেন তিনি। ‘ছত্রাক’ ছবিটি বিভিন্ন উৎসবে প্রদর্শিত হলেও জনসম্মুখে প্রদর্শনে অনুমোদন পায়নি।


আরো পড়ুন: ওয়েব ডেভেলপমেন্ট কি? কিভাবে ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট শিখব?


ওই ছবিটির প্রিমিয়ার উপলক্ষে কানের লাল গালিচায় হাঁটতে পারা জীবনের অন্যতম সেরা মুহূর্ত বলেই মানেন পাওলি দাম। কান চলচ্চিত্র উৎসবের যোগ দেওয়ার স্মৃতি হিসেবে তিনি ওই সময়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে। ছবিটিতে দেখা যায়, কানের সাদা বালিতে লাল তোয়ালেতে লাল বিকিনি পড়ে লাস্যময়ী ভঙ্গিতে শুয়ে আছেন পাওলি দাম।

অভিনেত্রীর খোলামেলা ভঙ্গির এ ছবিটি পুরনো হলেও উসকে দিয়েছে নতুন আলোচনা। ভারতের ফিল্মডোম ম্যাগাজিন ছবিটি ছাাপিয়েছে কভার পেইজের প্রায় অর্ধেক জুড়ে। শিরোনামে লিখেছে, কানে যেসব কাণ্ড করে এসেছেন পাওলি। যদিও মূল স্টোরিতে ওই সময়ের বিতর্কিত এই নায়িকা কানে যেসব অনুষ্ঠানে তখন অংশ নিয়েছিলেন তারই বর্ণনা দেয়া হয়েছে।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

শ্রাবন্তীর নতুন প্রেম!

শ্রাবন্তীর নতুন প্রেম!

বিনোদন ডেস্ক :: টালিউড সেনসেশন শ্রাবন্তীর জীবনটাই আলোচনা-সমালোচনার। প্রেম-বিয়ে-বিচ্ছেদ যেন তার নিয়তি! এ পর্যন্ত তিনটি …

Leave a Reply

Your email address will not be published.