গৌরনদীতে সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

DTV Online / ৫৯ বার দেখা হয়েছে
আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
গৌরনদীতে সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরিশাল অফিস :: গৌরনদীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে স্বাস্থ্যবিধি মেনে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদনের মধ্য দিয়ে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি মোঃ ফারুক হোসেন বেপারী ও সাধারন সম্পাদক এফ এম বাবুল হোসেন।


আরো পড়ুন: যেসব লক্ষণে বুঝবেন হাড়ে ক্ষয় ধরেছে, কিভাবে প্রতিরোধে করবেন


অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া, চাঁদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: মামুন মিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন ঘরামী, গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল রহমান, গৌরনদী পৌর ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ওয়ারেচ হাওলাদার, পৌর কৃষক লীগের সহ-সভাপতি মোঃ আইউব আলী খান, গৌরনদী উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান শাকিল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ শাহাদাত হাওলাদার, ছাত্রলীগ নেতা নাঈম ইসলাম। শেষে করোনাভাইরাস থেকে পৃথিবীর সকল মানুষের মুক্তি কমনা করে দোয়া করা হয়।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।


এই বিভাগের আরো সংবাদ