জামায়াত, বিএনপি ও হেফাজত একই সূত্রে গাঁথা: আ’লীগের নেতারা

স্টাফ রিপোর্টার :: জামায়াত, বিএনপি ও হেফাজতে ইসলাম একই সূত্রে গাঁথা মন্তব্য করেছে আওয়ামী লীগের নেতারা। হেফাজতের প্রতি কোন রকম দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই এও বলেন তারা।

আজ (মঙ্গলবার) রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র প্রাঙ্গণে কোভিড-১৯ মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে এসব মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে যারা বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণ যারা রক্তাক্ত করেছে, বিশৃঙ্খলা করে অগ্নিসংযোগ করেছে, তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।

তিনি বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চায় তারা মতলববাজ। তাদেরকে বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের মতবাদদেরকে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, জামায়াত, বিএনপি ও হেফাজত ইসলাম একই মুদ্রার এপিঠ ওপিঠ। দেশের বিরুদ্ধে, স্বাধীনতার বিরুদ্ধে, আমাদের জাতীয় সঙ্গীতের বিরুদ্ধে, জাতীয় পতাকার বিরুদ্ধে তাদের অবস্থান । তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

তিনি বলেন, বিএনপি-জামায়াত-হেফাজত একসঙ্গে হয়ে দানবীয় কায়দায় দাঙ্গা-হাঙ্গামা করতে চায়। তারা বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্রের তকমা দিতে চায়। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান প্রমুখ বক্তব্য দেন।

এগুলো দেখুন

জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ধীরে ধীরে খুলছে সরকারি চাকরির নিয়োগজট

স্টাফ রিপোর্টার :: করোনা নিয়ন্ত্রণে আসায় ধীরে খুলছে বিভিন্ন স্তরের সরকারি চাকরির নিয়োগজট। আগে থেকে …

Leave a Reply

Your email address will not be published.