ডিভি লটারি 2022 স্বপ্নের দেশ আমেরিকা (এ টু জেড)

DTV Desk / ৬৩৮ বার দেখা হয়েছে
আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
আবারো আমেরিকান ডিভি লটারি 2022

ডিভি লটারি 2022 স্বপ্নের দেশ আমেরিকা যাবার সুযোগ করে দিছেন আমেরিকান সরকার। ইউএসএ বিভাজন ভিসা (ডিভি) 2022 অ্যাপ্লিকেশন প্রক্রিয়া সেপ্টেম্বর 28, 2020 জবসের সংবাদ ডিভি লটারি ইউএসএ বিভাজন ভিসা (ডিভি) 2022 অ্যাপ্লিকেশন প্রক্রিয়া। মার্কিন যুক্তরাষ্ট্র সরকার প্রতি বছর ইউএসএ গ্রিন কার্ড লটারি কর্মসূচীর মাধ্যমে 55,000 গ্রিন কার্ড প্রদান করে।
মার্কিন ভিসার জন্য আবেদনকারীগণ এলোমেলোভাবে গ্রিন কার্ড লটারিতে বেছে নেওয়া হয়েছে। নির্বাচিত আবেদনকারী এবং তাদের আশেপাশের পরিবারের সদস্যরা বৈচিত্র্যপূর্ণ অভিবাসী ভিসা পাবেন, যা তাদের যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের এবং কাজ করার আইনগত অধিকার প্রদান করবে।
আপনি এবং আপনার পরিবার সবুজ কার্ড জিততে পারেন তবে গ্রীন কার্ড লটারির জন্য আপনাকে অবশ্যই তাত্ক্ষণিকভাবে আবেদন করতে হবে। আপনি যদি ইউএসএ ডাইভারসিটি ভিসা (ডিভি 2022) প্রোগ্রামের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে আপনার এই সম্পূর্ণ নিবন্ধটি পড়া উচিত।
এখানে আমরা ইউএসএ গ্রীন কার্ডের জন্য কীভাবে আবেদন করতে হবে এবং বিশদ সম্পর্কে বিশদ বর্ণনা করা আছে। এখনই সমস্ত বাংলাদেশী সরাসরি ডিভি লটারি বা ইউএসএ গ্রিন কার্ড 2022 প্রোগ্রাম প্রয়োগ করতে পারবেন না তবে কিছু নাগরিক আবেদনের জন্য যোগ্য for দয়া করে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আমাদের ধাপে ধাপে বর্ণনা করা হয়েছে যে কীভাবে কয়েকজন বাংলাদেশী আবেদন করতে পারেন।
ইউএসএ বিভাজন ভিসা (ডিভি) 2022 কোনও আবেদনকারী ডিভি -২২২২ গ্রিন কার্ড লটারিতে প্রবেশের আগে তাদের অবশ্যই একটি যোগ্যতার দেশে জন্মগ্রহণ করতে হবে।
যোগ্য দেশগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে কম অভিবাসন হারের দেশ হিসাবে সংজ্ঞায়িত হয়। যদি কোনও আবেদনকারী উচ্চ মার্কিন অভিবাসন হারের সাথে কোনও কাউন্টিতে জন্মগ্রহণ করেন তবে তাদের ডিভি লটারি থেকে বাদ দেওয়া হবে। নীচে একটি তালিকা রয়েছে যা সেই দেশগুলির বিবরণ দেয় যাঁদের স্থানীয়দের বর্তমানে গ্রীন কার্ড লটারিতে অংশ নেওয়া থেকে বাদ দেওয়া হয়েছে।
আপনি যদি অন্য দেশের নাগরিক হন তবে ইউএসএ গ্রিন কার্ডের আবেদনের অনুমতি রয়েছে তবে আপনি ইউএসএ বিভাজন ভিসা (ডিভি) 2022 এ সহজে আবেদন করতে পারবেন।
মার্কিন সরকার গ্রীন কার্ড লটারি | সবুজ কার্ড মার্কিন সরকার গ্রীন কার্ড লটারি এমন একটি প্রোগ্রাম যা আমেরিকা যুক্তরাষ্ট্র পাঁচ বছরের মধ্যে ৫৫,০০০ এরও কম অভিবাসী যুক্তরাষ্ট্রে বসবাসরত অভিবাসীদের ভিসা দেওয়ার উদ্দেশ্যে তৈরি করেছিল।
গ্রিন কার্ড লটারি প্রতি বছর মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব এবং ইমিগ্রেশন পরিষেবাদি ইউএসসিআইএস সরবরাহ করে। আপনি যদি ইউএসএ গ্রিন কার্ড পেতে আগ্রহী হন তবে আপনাকে অবশ্যই শেষ তারিখের আগে আবেদন করতে হবে। ইউএসএ ইমিগ্রেশন আপনার আবেদন পরীক্ষা করে নিন।
এছাড়াও আপনি যদি কোনও যোগ্য অ্যাপ্লিকেশন হন তবে আপনি ইউএসএ গ্রীন কার্ড প্রয়োগ করতে পারেন। সুতরাং ইউএসএ ইমিগ্রেশন সিস্টেম সম্পর্কে আরও তথ্য পেতে এই নিবন্ধটি পড়ুন। আমরা প্রতিটি ধাপে ধাপে বর্ণনা করার চেষ্টা করছি। সুতরাং চিন্তা করবেন না। আপনি কখন গ্রিন কার্ড লটারির জন্য আবেদন করতে পারবেন? দুর্ভাগ্যক্রমে, গ্রিন কার্ডের চাহিদা সরবরাহের চেয়ে বেশি হতে পারে।
এবং যারা মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকের স্বামী বা স্ত্রী এবং তাদের পক্ষে বা উচ্চ দক্ষ কর্মী তাদের পক্ষে অগ্রাধিকার দেওয়া হয়। গ্রীন কার্ড লটারি আমেরিকাতে এখনও আসার একটি উপায়, এমনকি যদি আপনি সেই বিভাগগুলির মধ্যে না পড়েও।
প্রথমে আপনাকে ইউএসএ গ্রিন কার্ড অ্যাপ্লিকেশনটির প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। আপনার দেওয়া সমস্ত তথ্য যদি এই অ্যাপ্লিকেশনটির জন্য সঠিক হয় তবে আপনাকে ইউএসএ গ্রিন কার্ড নির্বাচন করার সম্ভাবনা থাকতে হবে।
আপনি যদি চান তবে তাদের সরকারী সরকারী ওয়েবসাইট https://dvprogram.state.gov/ এ। আপনি যদি মনে করেন আপনি একজন যোগ্য প্রার্থী হয়ে থাকেন তবে আপনি এই ইউএসএ গ্রিন কার্ড ভিসার জন্য আবেদন করতে পারেন। অন্যথায় আপনার আবেদন বাতিল করা উচিত।

জাল তথ্য

এছাড়াও আপনার অবশ্যই প্রতিটি বাস্তব তথ্য প্রয়োজন। জাল তথ্য দিয়ে প্রয়োগ করার চেষ্টা করবেন না। তারপরে আপনার গ্রিন কার্ড বা ইউএসএ ভিসা আবেদন স্বয়ংক্রিয়ভাবে প্রত্যাখ্যান। আশা করি আপনি বুঝতে পারবেন। ডিভি 2022 লটারি এখান থেকে আবেদন করুন: আপনি ডিভি প্রোগ্রামের জন্য যোগ্য কিনা তা পরীক্ষা করুন এই বিকল্পটি থেকে আপনি যোগ্য প্রার্থী হলে ইউএসএ গ্রিন কার্ড অ্যাপ্লিকেশন প্রোগ্রামের জন্য আবেদন করতে পারবেন।

আপনি প্রবেশের যোগ্য কিনা

সুতরাং আশা করি আপনি ইউএসএ গ্রিন কার্ড প্রোগ্রামের জন্য সহজেই আবেদন করতে পারবেন। আপনি আমেরিকান ডিভি -2022 বৈচিত্র্য ভিসা গ্রীন কার্ড লটারি প্রবেশের যোগ্য? ব্রাজিল কলম্বিয়া চীন (কেবলমাত্র মূল ভূখণ্ড) ডোমিনিকান প্রজাতন্ত্র এল সালভাদর যুক্তরাজ্য (উত্তর আয়ারল্যান্ড ব্যতীত) গুয়াতেমালা হাইতি বাংলাদেশ ভারত জামাইকা ভিয়েতনাম ফিলিপিন্স মেক্সিকো পাকিস্তান নাইজেরিয়া দক্ষিণ কোরিয়া কানাডা ইউএসএ গ্রিন কার্ড লটারি অনলাইন আবেদন ফর্ম কানাডার ওয়ার্ক পারমিট ভিসা 2020 |

আবেদন ফর্ম

অনলাইন আবেদনের ফর্ম www.canada.ca মার্কিন যুক্তরাষ্ট্র প্রতি বছর অন্য দেশের নাগরিকের জন্য কিছু গ্রিন কার্ড সরবরাহ করে। সুতরাং যে কারণে প্রতি বছর বিপুল সংখ্যক প্রার্থী ইউএসএ গ্রীন কার্ড বা ভিসা প্রয়োগ করে।

গ্রীন কার্ড

আপনি যদি আগ্রহী হন তবে আপনার উচিত মার্কিন নাগরিকত্বের জন্য আবেদন be আপনি যদি ভাগ্যবান মানুষ এবং অভিজ্ঞ ব্যক্তি হন তবে মার্কিন যুক্তরাষ্ট্র সেখানে গ্রীন কার্ড সরবরাহ করে। ডিভি প্রোগ্রামের ইতিহাস বিখ্যাত অভিবাসী ভিসা প্রথম 1940 এর দশকে “এলিয়েন রেজিস্ট্রেশন রসিদ কার্ড” হিসাবে চালু হয়েছিল। এই ক্রেডিট কার্ডের প্রথম আকারের আইডিতে সবুজ লেখা এবং একটি সবুজ রঙের ফটো ছিল। সুতরাং, “গ্রিন কার্ড” অভিব্যক্তিটি তৈরি করা হয়েছিল এবং দ্রুত সাধারণ হয়ে ওঠে।
চাকরির খবর, জব সার্কুলার, পরীক্ষার ফলাফল, শিক্ষার তথ্য এবং আরও অনেক ধরণের মতো সর্বদা সর্বশেষ তথ্য পেতে এখানে আপনার নজর রাখুন। আমাদের ওয়েবসাইট সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে আমাদের জানান।


এই বিভাগের আরো সংবাদ