দুই সুন্দরীর লঙ্কাকাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক :: এ বছরের মিসেস শ্রীলঙ্কা খেতাব পেলেন পুষ্পিকা ডি সিলভা। কিন্তু দেশসেরা সুন্দরীর মুকুট অর্জনের আনন্দঘন মুহূর্তে ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। এ ঘটনা ঘটেছে শ্রীলঙ্কায় সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে। যেখানে প্রকাশ্যেই বিজয়ীর মাথা থেকে মুকুট খুলে নেওয়া হয়।

মুকুট খুলে নেওয়ার সময় ঐ মুকুটের আঘাতে মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয় বিজয়ীকে। বিজয়ীর মাথা থেকে মুকুটটি ছিনিয়ে প্রতিযোগিতার রানার-আপের মাথায় পরিয়ে দেন বর্তমান ‘মিসেস ওয়ার্ল্ড’ ক্যারোলিন জুরি। তখনই ঘটে এ দুর্ঘটনা।

রোববার রাতে কলম্বোর একটি থিয়েটারে এ ঘটনা ঘটেছে। ডি সিলভাকে বিজয়ী ঘোষণার পরপরই হঠাৎ করে যেন স্টেজে উড়ে চলে আসেন ক্যারোলিন। মাইক্রোফোন ছিনিয়ে নিয়ে তিনি দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্সপ্রাপ্ত এবং সে কারণে তিনি এই খেতাবের যোগ্য নয়।

হতবিহ্বল দর্শকদের সামনে ক্যারোলিন বলেন, ‘বিয়ে এবং বিচ্ছেদ হওয়া নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পাবে না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে এই মুকুটটি দিয়ে দিচ্ছি।’

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে ঐ সোনালি মুকুট ছিনিয়ে নেন এবং রানার-আপের মাথায় পরিয়ে দেন। এ সময় মাথায় চোটের পাশাপাশি সন্ত্রস্ত হয়ে পড়েন বিজয়ী সিলভা।

তবে হাসপাতালে ভর্তি এই সুন্দরী ডিভোর্সের বিষয়টি অস্বীকার করেন। তিনি জানান, স্বামীর সঙ্গে আলাদা থাকলেও তাদের ডিভোর্স হয়নি এখনো। এরপর আবার ডি সিলভাকে বিজয়ী ঘোষণা করেন প্রতিযোগিতার আয়োজক কর্তৃপক্ষ।

এগুলো দেখুন

বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দর

বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দর

জেনে নিন বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দর সম্পর্কে। আসুন এ বিষয়ে বিস্তারিত আলোচনা করা যায়। একবিংশ …

Leave a Reply

Your email address will not be published.