দেড় বছর পর ক্যামেরার সামনে ঈশিতা

বিনোদন প্রতিবেদক :: ২০২০ সালের জানুয়ারিতে সর্বশেষ শুটিংয়ে অংশ নিয়েছিল দেশের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। সেসময় একই সাথে কাজ করেছিলেন ‘ইতি, মা’ ও ‘কেনো’ নাটকে। এরপর কোভিড-১৯ এর প্রকোপে গৃহবন্দি হয়েছিল আর নতুন কোনো কাজে অংশ নেননি তিনি।

দেড় বছর পর আবারো ক্যামেরার সামনে দাড়ালেন ঈশিতা। গতকাল (বোরবার ৩০ মে) শেষ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। নাম ‘নট আউট’; এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

রুমানা রশীদ ঈশিতা বলেন, অনেকদিন পর কাজ করলাম, প্রায় দেড় বছর তো হবেই। সর্বশেষ ২০২০ সালের জানুয়ারিতে কাজ করেছিলাম। এখন দেশের পরিস্থিতিতে কাজ করতে খুবই ভয় পাই আমি। তারপরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুবই সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। আমার খুবই ভালো লেগেছে।

তিনি আরো বলেন, আরিয়ানের সাথে এটাই আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। খুব ধরে ধরে কাজ করে সে। খুবই সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে তার সাথে কাজ করতে পেরে। তার টিমের সবার এফোর্ট এবং আন্তরিকতায় আমি মুগ্ধ।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নট আউট’ হচ্ছে একদম পারিবারিক গল্পের একটা কাজ। ঈশিতা আপুর সাথে এবারই প্রথম কাজ হলো আমার। উনি অনেক বেশি সাপোর্টিভ ও আন্তরিক। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে খুব। আর কাজটা নিয়ে যদি বলি, দর্শকরা পছন্দ করবেন।

ঈশিতা ছাড়াও এখানে আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, খাইরুল বাশার প্রমুখ। আগামী কোরবানি ঈদে একটি বেসরকারি টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে এটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

 

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.