নীরবতা ভাঙ্গার গল্প নিয়ে ফারিন

দুর্বা ডেস্ক :: আমাদের নীরবতাই ওদের সাহস। তাই নারীর প্রতি সহিংসতায় আর এক চুলও ছাড় নয়- সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও টিভি চ্যানেলে গুলোতে জুঁই নারিকেল তেলের এই সাহসী বিজ্ঞাপনটি প্রচারিত হয়।

আমাদের মেয়েরা জীবনের সব ক্ষেত্রে এক চুলও ছাড় না দিয়ে এগিয়ে যাবে- বাংলাদেশের হেয়ার কেয়ার ব্র্যান্ড জুঁই এমনই বিশ্বাস করে। সে দায়িত্ব থেকেই বিজ্ঞাপনটিতে জুঁই মেয়েদের প্রতি যে কোনো সহিংসহার বিরুদ্ধে অবস্থান নিতে বলে। এই ধারাবাহিকতায় এবার নীরবতা ভাঙ্গার নতুন গল্পে জুঁই নারিকেল তেলের সঙ্গে যুক্ত হয়েছে অভিনেত্রী তাসনিয়া ফারিন। বিজ্ঞাপনটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে। গতবারের মত এবারও বিজ্ঞাপনী সংস্থা সান কমিউনিকেশনসের তত্ত্বাবধানে গল্পটি নির্মাণ করেছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

ফারিন বলেন, জুঁইয়ের আগের কাজটি আমি দেখেছি। তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি হয়। জুঁইয়ের সঙ্গে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে আমি প্রাউড ফিল করছি। এর আগেও নারী দিবস উপলক্ষ্যে জুঁই এবং সান কমিউনেকেশনসের ডমেস্টিক ভায়োলেন্স নিয়ে বানানো বিজ্ঞাপন কুড়িয়েছিল আন্তর্জাতিক সুনাম।

২০২০সালে ‘আমাদের নীরবতাই ওদের সাহস’ ট্যাগলাইনে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষ বিশেষ করে মেয়েদের মাঝে তুমুল আলোচনা সৃষ্টি করেছিলো। ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ১১ মিলিয়ন বার ভিউ হয়েছে।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.