পুলিশকে ক্ষমতা দেওয়া বুমেরাং হবে: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি :: কোভিড-১৯ সংক্রমণ নিয়ন্ত্রণে পুলিশকে বিচারিক ক্ষমতা দেওয়া বুমেরাং হবে বলে মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ (সোমবার ১৭ মে) ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি এলাকার নিজ বাসভবনে সংবাদকর্মীদের সাথে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করে ফেলেছে। আবার কোভিড-১৯ নিয়ন্ত্রণে পুলিশকে বিচারিক ক্ষমতা দেওয়া হচ্ছে, যা আরেকটা বুমেরাং হবে। এর ফলে সাধারণ মানুষের হয়রানি আরো বাড়বে। আর পুলিশ কী করবে তা আমরা জানি। সেটা আপনারা জানেন এবং সবাই জানে।

তিনি বলেন, করোনা নিয়ন্ত্রণ কার্যক্রমের মূল উদ্দেশ্য দুর্নীতি। আর সরকারের দুর্নীতি এবং লুটপাটের জন্যই জনগণকে দুর্ভোগের শিকার হতে হচ্ছে। সরকার করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য কখনো সঠিক কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি বলেও মন্তব্য করেন ফখরুল।

চলমান বিধিনিষেধের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, সরকার কোভিড-১৯ নিয়ন্ত্রণে লকডাউনের ঘোষণা দিয়ে গণপরিবহন বন্ধ করে দিলো। কিন্তু যেভাবে পেরেছে মানুষ বাড়ির দিকে রওনা দিয়েছে। কিন্তু ঐ সময় যদি গণপরিবহন ছেড়ে দিতো তাহলে মানুষ সহজে বাড়ি যেতে পারতো। আবার সরকার ৩দিন ঈদের ছুটি দিয়েছে। যার ফলে মানুষ আবার অল্প সময়ের মধ্যে কর্মস্থলে ফিরতে শুরু করেছে। এর ফলে সাধারণ মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। এখানেও সরকারের চরম ব্যর্থতা।

এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

আপনি কি নতুন নতুন সব বিষয় সম্পর্কে জানতে ইচ্চুক? তাহলে এখনি এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ধীরে ধীরে খুলছে সরকারি চাকরির নিয়োগজট

স্টাফ রিপোর্টার :: করোনা নিয়ন্ত্রণে আসায় ধীরে খুলছে বিভিন্ন স্তরের সরকারি চাকরির নিয়োগজট। আগে থেকে …

Leave a Reply

Your email address will not be published.