পোড়া কারখানার সামনে নতুনধারার শোককথা-সমাবেশ

পোড়া কারখানার সামনে নতুনধারার শোককথা-সমাবেশ

স্টাফ রিপোর্টার :: সেজান জুস কারখানায় নিহতদের পরিবারকে ২০ লাখ ও আহতদেরকে রাষ্ট্রিয়ভাবে সুচিকিৎসার দাবিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির 11q ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই বেলা ১১ টায় রূপগঞ্জস্থ কারখানার সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী।

বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, গোলাম রহমান রিপন, ইভানা শাহীন, জোবায়ের মাতুব্বর, রেজাউল করিম, মো. ফারুক প্রমুখ। সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, সকল কারখানা অনতিবিলম্বে পরিদর্শন করে পূঙ্খানুপুঙ্খভাবে নিরাপদ হলে অনুমোদন দিন, তা না হলে বন্ধ করে দিন।


আরো পড়ুন: ৩০ এরপর বাচ্চা নিলে আপনি যে সমস্যার মুখোমুখী হবেন


এরপর যদি আর কোন দূর্ঘটনা তার দায় অবশ্যই স্বরাষ্ট্রমন্ত্রী, ফায়ার সার্ভিসের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সবাইকে নিতে হবে। এর নেতাকর্মীরা নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদকে দেখতে তাঁর গন্ধবপুরস্থ বাসায় যান। নতুনধারার চেয়ারম্যান এসময় জনাব আজাদের অসুস্থতার খোঁজ নেন এবং আরোগ্য কামনা করেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী মোমিন মেহেদী

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী : মোমিন মেহেদী

স্টাফ রিপোর্টার :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইভ্যালী-নগদের প্রতারকরা যেমন স্বাধীনতার চেতনা …

Leave a Reply

Your email address will not be published.