প্রতিবন্ধী যুবকের লাশ ‍উদ্ধার

প্রতিবন্ধী যুবকের লাশ ‍উদ্ধার অনলাইন ডেস্ক :: পাবনার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রাম থেকে এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছেন পুলিশ। নিহত চাপা ইসলামের (২৮) বাড়ি পাবনা জেলার চাটমোহরে।

ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগ ছামেলা খাতুন নামে এক নারীকে আটক করেছেন পুলিশ। ছামেলা খাতুন আওতাপাড়া পশ্চিমপাড়া গ্রামের জাহিদুল সরদারের স্ত্রী। তার বাবার বাড়ি পাবনার চাটমোহরে।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, নিহত যুবককে ভ্যানে করে ঈশ্বরদী উপজেলার গ্রামে গ্রামে ভিক্ষা করতে দেখা যেত। পরিচিত হিসেবে প্রায়ই তিনি ছামেলা খাতুনের বাড়িতে যাতায়াত করতেন। তার সাথে নিরঞ্জন নামের চাটমোহর এলাকার আরো এক প্রতিবন্ধী ভিক্ষুক থাকত।

পুলিশ জানায়, টাকা-পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবন্ধী যুবক চাপাকে পরিকল্পিতভাবে বাড়িতে ডেকে হত্যা করা হয়ে থাকতে পারে।

সূত্র জানায়, গভীর রাতে নিহতের লাশ গুম করার পরিকল্পনা ফাঁস হয়ে গেলে স্থানীয় কুলি ছাইদার হোসেন ও ইউনিয়ন পরিষদের চৌকিদার রহিদুল্লাহ, মানিক সরদারের বাড়িতে যান। সেখানে তাদের বাড়ির ভেতরে ঢুকতে বাধা দেয়া হয়। পরে তারা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে।


আরো পড়ুন: কিভাবে ফ্রিল্যান্সিং পেশায় আসতে পারি?


ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। শরীর রক্তে ভেজা ছিল। আটককৃত ছামেলা খাতুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি। তবে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে যুক্ত হতে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী মোমিন মেহেদী

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী : মোমিন মেহেদী

স্টাফ রিপোর্টার :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইভ্যালী-নগদের প্রতারকরা যেমন স্বাধীনতার চেতনা …

Leave a Reply

Your email address will not be published.