বরিশালসহ সারাদেশে শপিং মল খোলা থাকবে

স্টাফ রিপোর্টার :: রাজধানীসহ সারাদেশের সব শপিং মল খোলা রাখার ঘোষণা দিয়েছে দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতি। আজ (সোমবার ১৭ মে) দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাস্ক নাই সেবা নাইসহ সরকারি সব নিষেধাজ্ঞা ও নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে সরকারের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত ঢাকা শহরসহ সারা দেশের সব শপিং মল ও বাণিজ্য বিতান খোলা থাকবে।

এ বিষয়ে দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, সরকারের সব নির্দেশনা মেনে ঢাকাসহ সারাদেশের সব শপিং মল ও বাণিজ্য বিতান খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিং মল খোলা রাখার অনুমোদন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদও জানান সংগঠনটি।

লকডাউনে শুরুতে দোকানপাট ও শপিংমল বন্ধ রাখার নির্দেশনা থাকলেও জীবন-জীবিকার কথা বিবেচনা করে গত ২৫ এপ্রিল থেকে স্বাস্থ্যবিধি মেনে মার্কেটসহ সব খোলার অনুমতি দেওয়া হয়।

তবে গতকাল (রোববার ১৬ মে) কোভিড-১৯ সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ এর মেয়াদ আরো ৭ দিন বাড়ানো হয়েছে। নতুন এই বিধিনিষেধ আগামী ১৭ মে থেকে ২৩ মে পর্যন্ত দেওয়া চলবে। এসময় দোকানপাট ও শপিং মল খোলা থাকবে না কি বন্ধ থাকবে, সে বিষয়ে কিছু বলা হয়নি। যদিও বর্ধিত লকডাউনের সময় আগের শর্তই বহাল থাকবে বলে উল্লেখ রয়েছে।

 

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

আপনি কি নতুন নতুন সব বিষয় সম্পর্কে জানতে ইচ্চুক? তাহলে এখনি এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

ফিন্যান্স কী জেনে নিন বিস্তারিত

ফিন্যান্স কী জেনে নিন বিস্তারিত

ফিন্যান্স কী জেনে নিন বিস্তারিত এ বিষয়। আসুন আজকে এ বিষয়ে আলোচনা করে বিস্তারিত জেনে …

Leave a Reply

Your email address will not be published.