বরিশালের ইউএনও মু‌নিবুর রহমান শোভনের পদায়ন

DTV Desk / ৪৪৬ বার দেখা হয়েছে
আপডেট : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ঢাকা অফিস ।। বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু‌নিবুর রহমান শোভনের পদায়ন। মু‌নিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রনালয় পদায়ন করেন কর্তৃপক্ষ। বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু‌নিবুর রহমানের পদায়নের বিষয়টি আজ দুর্বা টিভিকে নিশ্চিত করেন জনপ্রশাসন মন্ত্রনালয়।



জনপ্রশাসন মন্ত্রনালয় এর একজন সিনিয়র সচিব দুর্বা টিভিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু‌নিবুর রহমানকে গত মাসে জনপ্রশাসন মন্ত্রনালয় পদায়ন করা হয়েছে।  তিনি আগামী মাসে জনপ্রশাসন মন্ত্রনালয়ে  যোগদান করবেন।



বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমান গত ১০ আগস্ট স্বেচ্ছায় বদলি নিয়েছেন।

ইউএনওর বাসভবনে হামলার ঘটনার পর ইউএনও এবং ওসির বদলি নিয়ে নতুন করে গুঞ্জন উঠায় বরিশাল জেলা প্রশাসক জনস্বার্থে সাংবাদিকদের নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার আরো বলেন, ইউএনও মুনিবুর রহমানের বদলি তার স্ব-ইচ্ছায় গত ১০ আগস্ট হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে।

কিন্তু উপজেলার এসিল্যান্ড করোনা আক্রান্ত থাকায় তাকে কাজ চালিয়ে নিতে বলা হয়েছে। তিনি সুস্থ হয়ে কাজে যোগ দিলেই ইউএনও তার কাছে দায়িত্ব বুঝিয়ে দিয়ে চলে যাবেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।


এই বিভাগের আরো সংবাদ