ব্যাচ ২০০৩: রহস্যে মোড়ানো এক অন্যরকম সিনেমা

বিনোদন ডেস্ক :: রোমান্টিক গল্পের বাইরে অ্যাকশন কিংবা থ্রিলারধর্মী কাজে দর্শকদের আগ্রহ সবসময়ই তুঙ্গে থাকে। সম্প্রতি দেশীয় ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা ‘ব্যাচ ২০০৩’। পার্থ সরকারের পরিচালনায় এই সিনেমায় অভিনয় করেন আবদুন নূর সজল, তাসনুভা তিশা, নওশাবা, শিপন প্রমুখরা।

এখন পর্যন্ত দেশে অনেক থ্রিলার গল্পেই সিনেমা নির্মিত হয়েছে। সেদিক থেকে ‘ব্যাচ ২০০৩’ যেন এক অন্যরকম বার্তা নিয়ে এসেছে দর্শকদের জন্য। স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে একটা শব্দ বেশ প্রচলিত রয়েছে, সেটা হলো ‘র‍্যাগিং/বুলিং’। র‍্যাগিংয়ের কারণে বিভিন্ন সময়েই অনেক ছাত্র-ছাত্রী কিংবা বন্ধুকে বিব্রতকর অবস্থায় পড়ে। কোন কোনো সময় সেটির মাত্রা অনেক বেশিই হয়ে যায় যা অনেকের জীবনে কাল হয়ে দাঁড়িয়। ঠিক এরকমই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ব্যাচ ২০০৩’ সিনেমা।

প্রায় দেড় যুগেরও বেশি সময় ধরে রোমান্টিকতায় দর্শক আকৃষ্ট করে আসলেও এবারই প্রথম খল হয়ে দেখা দিলো অভিনেতা সজল। রোমান্টিক ইমেজের বাইরেও যে তিনি অনবদ্য এই ছবিতে তিনি যেন সেটা আবারো প্রমাণ করলো। এখানে তার অভিনয় অবশ্যই প্রশংসার দাবীদার। নিজেকে নতুন করে ভেঙ্গেন এ অভিনেতা। সাফল্য স্বরূপ সিনেমা মুক্তির পর হচ্ছে প্রশংসিত।

সজল ছাড়াও ছবির অন্যান্য চরিত্রগুলোর অভিনয়ও ছিলো প্রশংসা করার মতো। তিশা, শিপন, নওশাবা, তন্ময়, মৌসুমরা প্রত্যেকে যার যার যায়গায় ভালো ছিলেন।

 

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.