মামুনুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার :: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ (সোমবার ১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রিমান্ড শুনানির পর মামুনুলকে ডিবির কার্যালয়ে নেওয়া হয়।

সূ্ত্র জানিয়েছে, মোহাম্মদপুর থানার মামলায় তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক সাজেদুল হক হেফাজত নেতা মামুনুলকে আদালতে হাজির করে। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে এক সপ্তাহের রিমান্ড আবেদন করেন। এসময় উভয় পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডেরএ আদেশ।

এর আগে বেলা ১১টা ১০ মিনিটে কড়া পুলিশি পাহারায় আদালতে হাজির করে পুলিশ।

বিগত ২০২০ সালের মোহাম্মদপুর থানায় ভাঙচুর ও নাশকতার একটি মামলায় গতকাল (রোববার ১৮ এপ্রিল) বেলা ১২টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ। গ্রেপ্তারের পর তেজগাঁও বিভাগের উপকমিশনারের (ডিসি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় রাজধানীর মিন্টো রোডে ডিএমপির গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে। এরপর আজ ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এগুলো দেখুন

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

জেনে নিন কিভাবে ই-পর্চা অ্যাপ ডাউনলোড করবেন। আসুন এ বিষয়ে আজকে আলোচনা করে বিস্তারিত জেনে …

Leave a Reply

Your email address will not be published.