মুসল্লিদের হাতে লাঞ্চিত আ‘লীগ নেতা ও ভাইস চেয়ারম্যান মধু (ভিডিওসহ)

DTV Desk / ২৫ বার দেখা হয়েছে
আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ইমামকে জঙ্গিবাদী ও সরকার বিরোধী আখ্যা দিয়ে হুমকি দেওয়ায় আওয়ামীলীগ নেতা ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মধুকে লাঞ্চিত করেন উপস্থিত মুসল্লিরা।

এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছেন। প্রশাসনে পক্ষ থেকে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরির্দশন করেন। ঘটনাটি বরিশাল নগরীর ১ নং ওয়ার্ড পশ্চিম কাউনিয়া আওফ ইবনে সালামা (রাঃ) (সৌদি) জামে মসজিদে।

উপস্থিত মুসল্লিরা জানান, গতকাল জুম্মার নামাজ এর বয়ান শেষে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বরিশাল মহানগর পুলিশ কমিশনার’ নির্দেশে মাক্স পরে মসজিদে আসার নোটিশ পড়তে ছিলেন, মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ মুজিবুর রহমান।

ঘটনাক্রমে উপস্থিত সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মাহাবুবুর রহমান (মধু) ইমামকে উদ্যেশ্যে করে বলেন, ইমাম জঙ্গিবাদী ও সরকার বিরোধী মন্তব্য করছেন।

এঘটনার প্রতিবাদ করেন, উপস্থিত মুসল্লিগণ। এক পর্যায় মুসল্লিদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরিস্থিতি থামাতে ইমাম মজিবুর রহমান দ্রুত আযান দিতে মুয়াজ্জমকে নির্দেশ প্রদান করেন, পাশাপাশী দ্রুত নামাজে দাঁড়িয়ে পরেন। এ সময় বেশকিছু মুসল্লি নামাজ না পড়েই মসজিদ ত্যাগ করেন।

বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মাহাবুবুর রহমানর (মধু) দাবী করছেন, ইমাম মুজিবুর রহমান মসজিদে জুম্মার দিন সরকার বিরোধী এবং জঙ্গিবাদী বক্তব্য দিয়ে আসছেন যার তার প্রতিবাদ করেন মসজিদের সভাপতি। এসময় মধু নিজেও প্রতিবাদ জানায়। এনিয়ে মুসল্লিদের মাঝে হাতির ঘটনা ঘটে।

প্রশাসনের পাশাপাশী মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ আওয়ামীলীগের নেতারা ঘটনাস্থল পরির্দশন করেন।

আরো পড়ুন:নগরীতে মাদকাসক্ত ছেলের নির্যাতনে অসহয় আইনজীবি বাবা

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।


এই বিভাগের আরো সংবাদ