মেহ্জাবীন আসছে ৫ রূপে!

বিনোদন ডেস্ক :: সর্বোচ্চ নিরাপত্তা মেনে নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছে সময়ের আলোচিত এবং জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। নাইন এন্ড অ্যা হাফ স্টুডিওতে আজকে শেষ হওয়া এ বিজ্ঞাপনটি এলজি বাটারফ্লাই ব্র্যান্ডের। বিজ্ঞাপনটিতে মডেল হয়েছে সুপারস্টার মেহ্জাবীন চৌধুরী। এ বিজ্ঞাপনের মধ্য দিয়ে ৭ বছর পর একসাথে কাজ করলেন আদনান-মেহ্জাবীন জুটি।

এলজি বাটারফ্লাই ব্র্যান্ডের ‘ইকো প্লাস’ রেফ্রিজারেটরের এ বিজ্ঞাপনে মেহ্জাবীন চৌধুরীকে দেখা যাবে ৫ রূপ, যা আগে কখনো দেখা যায় নি। বিজ্ঞাপনটির কনসেপ্ট শেয়ার করতে গিয়ে নির্মাতা জানান, এটি ‘ডান্স এন্ড সং’ প্যাটার্নে করার চেষ্টা করছি।

আদনান আল রাজীব বলেন, আমি যেসব বিজ্ঞাপন করি সেগুলো একটু ভিন্নরকম কনসেপ্টে করার চেষ্টা করি। এটাও ঠিক তাই। নাচ-গানের কিছু ব্যাপার থাকছে। এর বেশি আপাতত না বলি।

তিনি আরও বলেন, যদিও এসময়ে শুটিং করাটা খুবই কঠিন। আমরা চেষ্টা করছি সর্বোচ্চ নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে কাজ করার। আমাদের পুরো টিমে যারা কাজ করছেন তাদেরকে কোভিড-১৯ টেস্ট করে নিয়েছি। সেদিক থেকে একটু হলেও নিশ্চিন্তে কাজ করতে পারছি।

বিগত ২০১৪ সালে এ জুটি সর্বশেষ বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলো। এরপর তাদেরকে আর একসাথে দেখা যায় নি।

এ বিষয়ে মেহ্জাবীন চৌধুরী বলেন, বিগত ২০১৪ সালে আমরা একসঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছিলাম। এরপর আর আমাদের কাজ হয়নি। অনেকদিন পর আবারো একসাথে নতুন এ বিজ্ঞাপন করলাম।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.