‘যদি কিন্তু তবুও’ সিনেমা মুক্তি পর প্রশংসার ঢল নেমেছে!

বিনোদন প্রতিনিধি :: গতকাল ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে শিহাব শাহীন পরিচালিত ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি। যেখানে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, সাবেরি আলম, ইমতু রাতিশ, আনন্দ খালেদ প্রমুখ।

ছবিটি শুরুতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল । মুক্তির পর আরো বেশি প্রশংসা পেয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটির গল্প, অভিনয় এবং নির্মাণ নিয়ে এরইমধ্যে অনেক প্রশংসা লক্ষ্য করা গেছে। অন্যান্য সাধারণ দর্শকের মতো ছবিটি দেখেছেন দেশের কিংবদন্তি তারকা অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। ছবিটি দেখার পর শুক্রবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন তিনি।

সেখানে তিনি লিখেন, ‘গতকাল রাতে ‘যদি কিন্তু তবুও’ ছবিটি দেখেছি। অবশ্যই এটি খুব সুন্দর ও ভালো ছবি। একটা মিষ্টি গল্পকে সহজভাবে বলা হয়েছে এখানে। এরজন্য ছবিটির নির্মাতা শিহাব শাহীনকে অনেক ধন্যবাদ। ছবিটির অভিনয়শিল্পীরাও বেশ ভালো ছিলো। তারিক আনাম খান,অপূর্ব, নুসরাত ফারিয়া সকলেই তার চরিত্রের প্রতি ন্যায়বিচার করেছেন।

তবে আমি বিশেষভাবে উল্লেখ করতে চাই সাবেরি আলমকে, তিনি ব্যতিক্রমী ছিলেন। শুরু থেকে শেষ পর্যন্ত তিনি ভালো ছিলেন। তার পোশাক, তার গেট আপ, চরিত্রের প্রতি তার ভদ্রতা এবং মর্যাদা, বেশ ভালো ছিলো। তাকে দেখতেও অনেক সুন্দর লাগছিল। অভিনয় ছিল প্রায় ত্রুটিহীন। ভালো করেছে সাবেরি, এভাবেই চালিয়ে যান।’

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.