লকডাউনে চলবে ভার্চুয়ালি আদালত

স্টাফ রিপোর্টার :: সারাদেশে কোভিড-১৯ উদ্ভূত পরিস্থিতিতে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ এবং সারাদেশের অধস্তন আদালত ও ট্রাইব্যুনালে ভার্চুয়ালি সীমিত পরিসরে বিচারিক কার্যক্রম পরিচালিত হবে।


আরো দেখুণ: মানবতা – সুমাইয়া শাহরীন

আরো পড়ুণ: খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মুলাদীতে যুবদলের দোয়া মোনাজাত

আরো দেখুণ: ডায়েরির রহস্য!

আরো পড়ুণ: অগ্নিদগ্ধ হয়ে তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির


আজ (মঙ্গলবার) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের আদেশক্রমে সুপ্রিম কোর্ট প্রশাসনের পৃথক এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ১ নম্বর কোর্টে প্রতি রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিচারিক কার্যক্রম চলবে। শুধু ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে প্রতি সোমবার ও বুধবার বেলা ১১টা থেকে চেম্বার আদালত অতি জরুরি বিষয়ে শুনানি হবে।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল কোভিড-১৯ বিস্তার রোধে ৫ থেকে ১১ এপ্রিল পর্যন্ত ভার্চুয়াল উপস্থিতিতে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ, চেম্বার আদালত ও হাইকোর্ট বিভাগের বিচারিক কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেয়া হয়েছে। এরপর গত ১১ এপ্রিলের বিজ্ঞপ্তিতে আদালতের কার্যক্রম ১২ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সীমিত পরিসরে চলবে বলে জানান সুপ্রিম কোর্ট প্রশাসন।

 

যুক্ত হোন আমাদের ইউিটউব চ্যানেলেও এখানে ক্লিক করুণ।

এগুলো দেখুন

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

জেনে নিন কিভাবে ই-পর্চা অ্যাপ ডাউনলোড করবেন। আসুন এ বিষয়ে আজকে আলোচনা করে বিস্তারিত জেনে …

Leave a Reply

Your email address will not be published.