সস্ত্রীক কোভিড-১৯ আক্রান্ত বুদ্ধদেব

আন্তর্জাতিক ডেস্ক :: সস্ত্রীক কোভিড-১৯ আক্রান্ত হয়েছে পশ্চিমবঙ্গের সাবেক মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তার স্ত্রী মীরা ভট্টাচার্য। গতকাল (মঙ্গলবার ১৮ মে) রাতে মীরা ভট্টাচার্যের শ্বাসকষ্ট সমস্যা দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আর বাড়িতেই চিকিৎসা নিচ্ছে বুদ্ধদেব ভট্টাচার্য।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা গেছে, বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে অক্সিজেনের মাত্রা এখনো উদ্বেগজনক নয়। তবে তার দল ভারতের কমিউনিষ্ট পার্টির নেতারা বাড়িতে রেখে তার চিকিৎসা করাতে চাইছে না।

কারণ তিনি দীর্ঘদিনের সিওপিডির রোগী। তবে তারা জানিয়েছেন হাসপাতালে যেতে রাজি নন বুদ্ধদেব ভট্টাচার্য। পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এদিকে কোভিড-১৯ মহামারির কারণে দীর্ঘদিন ধরেই বুদ্ধদেব ভট্টাচার্য ও তার স্ত্রী তেমন বাড়ির বাইরে বের হন না। এবার ভোটও দিতে যাননি তিনি।

তবে গত কয়েকদিন ধরে শারীরিক সমস্যা দেখা দেওয়ায় তাদের করোনা পরীক্ষা করা হয়। গতকাল (মঙ্গলবার ১৮ মে) সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

আপনি কি নতুন নতুন সব বিষয় সম্পর্কে জানতে ইচ্চুক? তাহলে এখনি এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

জেনে নিন করোনার ক্যাপসুলের দাম কত, খেতে হবে কতটি

জেনে নিন করোনার ক্যাপসুলের দাম কত, খেতে হবে কতটি

করোনাভাইরাসের চিকিৎসায় মুখে খাওয়ার ক্যাপসুল ‘মলনুপিরাভির’ জরুরি ব্যবহারের অনুমতি দিয়েছে ঔষধ প্রশাসন অধিদপ্তর। বিশ্বের দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.