সাংবাদিক আলামিন গাজী সড়ক দুর্ঘটনায় আহত

DTV Online / ৩৯ বার দেখা হয়েছে
আপডেট : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
সাংবাদিক আলামিন গাজী সড়ক দুর্ঘটনায় আহত

বরিশাল অফিস :: বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ও বরিশাল নিউজ ২৪ এর সম্পাদক আল আমিন গাজী সড়ক দুর্ঘটনায় আহত।

তথ্যসূত্র জানা যায়, সাংবাদিক আল আমিন গাজী ও সাংবাদিক মেহেদী তামিম সংবাদের তথ্য সংগ্রহ কালে ৪ তারিখ শনিবার বিকেল ৪ টার দিকে কাউনিয়া হাউজিংয়ের সামনের মসজিদ সংলগ্ন চার রাস্তার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি গ্যাস চালিত নীল অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।



দুর্ঘটনায় সাংবাদিক আলামিন গাজীর ডান পায়ের গোড়ালির উপরে গুরুতর জখম হয়। এবং পিছনে থাকা সাংবাদিক মেহেদি তামিম শারীরিক ভাবে আহত হয়। তাৎক্ষণিকভাবে তাদের দু’জনকেই শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সাংবাদিক আল আমিন গাজীকে ভর্তি দেয় কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান, বরিশাল টাইমস পত্রিকার সম্পাদক হাসিবুল ইসলাম, বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাংবাদিক ইমরান হোসেন, লিটন বাইজিদ, আকাশ ইসলাম, রিপন রানা সহ আরো অনেকে।



এছাড়াও তার পরিবার ও স্বজনরা বর্তমানে হাসপাতালে অবস্থান করছেন। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা শেষে সাংবাদিক মেহেদি তামিম শারীরিকভাবে সুস্থ আছেন এবং সাংবাদিক আল আমিন গাজী শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উল্লেখ্য যে, অটো ড্রাইভার সবুজ পলাশপুর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা । তার গাড়ির নং ২৭৯। দুর্ঘটনার দায় তিনি নিজে স্বীকার করেছেন। দুর্ঘটনায় আহত সাংবাদিক আলামিন গাজী তার শারীরিক সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে। 


এই বিভাগের আরো সংবাদ