সাবেক সঙ্গী ফিরে আসবে কিনা বুঝবেন যেভাবে

সাবেক সঙ্গী ফিরে আসবে কিনা বুঝবেন যেভাবে দুর্বা ডেস্ক :: প্রতিটি সম্পর্কেই ভালো খারাপ সময় আসে। সম্পর্ক তলানিতে চলে গেলে ছিন্ন হওয়ার ঘটনাও ঘটে। ব্রেক আপের পর প্রাক্তন অনেক সময় ফিরে আসে। আপনার সঙ্গীও ফিরে আসবেন কিনা বুঝবেন কিভাবে?

বিচ্ছেদের পর আপনার প্রেমিকের ফিরে আসার অপেক্ষা করছেন কি? সে একেবারেই চলে গেছে নাকি আপনার প্রতি তার এখনো অনুভুতি আছে সেটি বোঝার জন্য আছে কিছু লক্ষণ।

আসুন আজ আমরা জেনে নেই সাবেক সঙ্গী ফিরে আসবে কিনা বুঝবেন যেভাবে

১. প্রেমিক নতুন সম্পর্কে জড়ায়

আপনি হয়তো অবাক হবেন এটা দেখে যে, আপনার প্রেমিক এত তাড়াতাড়ি কিভাবে নতুন কোনো সম্পর্কে জড়াতে পারে। মাত্র কয়েক সপ্তাহের ব্যবধানেও তিনি আপনাকে এড়িয়ে নতুন সম্পর্কে জড়ালে এটি হতে পারে একটি ভালো দিক। কারণ আপনার প্রেমিকের এ সম্পর্কটি তার প্রত্যাবর্তনের বার্তাও হতে পারে। বিশেষজ্ঞরা মনে করেন, ব্রেক আপ যন্ত্রণা ভুলে যাওয়ার পর প্রেমিকেরা প্রায়ই প্রত্যাবর্তনের সম্পর্কের মধ্যে থেকে যায়।

২. আপনার বিপরীত কারো সঙ্গে সম্পর্কে জড়ালে

যদি আপনার প্রাক্তন আপনার সম্পূর্ণ বিপরীত চরিত্রের কারো সঙ্গে সম্পর্কে জড়ালে বুঝতে হবে তিনি আপনার ওপর শোধ নিতে চাইছেন। প্রেমিকেরা পায়ই তাদের বিচ্ছেদ ব্যথা ভুলতে ক্ষতিপূরণ হিসেবে প্রাক্তনের বিপরীত কারো সাথে সম্পর্ক স্থাপন করে থাকে। এমন হলেও ফিরে আসতে পারে আপনার প্রাক্তন প্রেমিক।

৩. সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয়

তিনি যদি এখনো আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকেন তবে এটি হতে পারে যে, আপনার প্রতি তার এখনো তার আবেগ আছে। যদি আপনার সম্পর্কের তার অনুভূতি না থাকে তবে তিনি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢুঁ দেবে না।

৪. আপনার উপহারের স্মৃতি ধরে রাখা

যদি আপনারা দুজনেই দুজনের দেয়া উপহার ফিরিয়ে না দেন তবে সেখানে একটি আশা থেকেই যায় পুরনো সম্পর্কে ফিরে আসার। আপনার দেয়া জিনিসি এখনো রেখে দেয়ার মানে দাঁড়ায় যে, তার কাছে আপনার জন্য এখনও অনুভূতি আছে। এটিও হতে পারে তার ফিরে আসার লক্ষণ।

৫. পরিবর্তন না আসা

যদি আপনার প্রাক্তণের মাঝে তেমন কোনো পরিবর্তন না আসে তবে বুঝতে হবে তিনি এখনো আপনাকে মনে রেখেছেন। আর এরকম যদি দেখেন যে তিনি আগের মতোই আছে আপনার সাথে যেমনটা ছিল তাহলে বুঝবেন তিনি ফিরে আসতে পারেন আবার।

৬. সরে যেতে না দেখা

আপনার যেকোনো পরিচিত মানুষদের কাছ থেকে যদি আপনার প্রাক্তন সরে না আসে তাহলে বুঝতে হবে তিনি আপনাকে এখনো তার জীবনে চান। তিনি যদি সবার সাথে একইভাবে মেশে যেমন তার সাথে থাকা সময়ে আপনি ছিলেন, তাহলে বুঝবেন তার আবার ফিরে আসার সম্ভাবনা আছে।


আরো পড়ুন: যোনি সুস্থ রাখবে যে ১০টি উপায়


৭. আপনার সাথে যোগাযোগ করলে

যদি আপনার প্রাক্তন আপনার সাথে এখনো যোগাযোগ রাখে তবে আপনি ভেবে নিতে পারেন যে তিনি আপনার জীবনে আবার ফিরে আসতে চায়। আর যদি সে আপনার সাথে সব যোগাযোগ বন্ধ করে ফেলে তবে এর মানে বুঝতে হবে তিনি আর আপনার সাথে থাকতে চান না।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

প্রতারণার ফাঁদ ডেটিং অ্যাপস

প্রতারণার ফাঁদ ডেটিং অ্যাপস

প্রতারণার ফাঁদ ডেটিং অ্যাপস । ট্যানট্যান, মামবা ও টিনডারসহ অন্তত ১৫টি ডেটিং অ্যাপসের সন্ধান পেয়েছেন …

Leave a Reply

Your email address will not be published.