সুসংবাদ দিলেন মিথিলা

বিনোদন ডেস্ক :: বিচ্ছেদ এবং নতুন করে বিয়ে সব মিলিয়ে বড় ঝড়-ঝাপটা গেছে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার জীবনে। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে নতুন সংসার পেতেছে। তাকে নিয়েই জীবনের বাকি সময়টা পাড়ি দিতে চান এই অভিনেত্রী।

বিয়ের পর আবারও পুরোদমে কাজে মনোযোগী হয়েছে মিথিলা। তাকে উৎসাহ যোগাচ্ছেন স্বামী সৃজিত। সম্প্রতি তার প্রথম চলচ্চিত্র ‘অমানুষ’ এর কাজ শেষ হয়েছে। এটি পরিচালনা করেছে অনন্য মামুন।

প্রথম সিনেমার পর ভক্তদের আরও একটি সুসংবাদ দিয়েছে মিথিলা। সেটি হচ্ছে- আসছে ঈদুল আজহায় টিভি পর্দায় একাধিক নাটক ও অনুষ্ঠানে দেখা যাবে এ তারকাকে।

নাটকগুলোর মধ্যে একটি হলো ‘বিয়িং ওম্যান’। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। গত সপ্তাহে উত্তরার শুটিংবাড়িতে এ নাটকের দৃশ্যধারণ হয়েছে। এখানে মিথিলাকে একজন কর্মজীবী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

পরিচালক হাসান রেজাউল বলেন, ‘নাটকের গল্পটা ক্লাসিক্যাল। এটা মধ্যবিত্ত সংসারে প্রায়ই দেখা যায়। একজন নারী কীভাবে সংসার ও পেশার চাহিদা পূরণ করে চলেন- সেটিই উঠে আসবে। মিথিলাকেও সেই ভূমিকায় দেখা যাবে।’

পেশা ও সংসার জীবনের টানাপড়েনের গল্প এটি। মিথিলার জীবনে আসবে সন্তানও। শেষ পর্যন্ত একজন নারীর মানুষ হয়ে ওঠার গল্প হলো ‘বিয়িং ওম্যান’। নাটকে মিথিলার স্বামীর চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। আসছে কোরবানির ঈদে এটি দেখা যাবে দেশের বেসরকারি টিভি চ্যানেল আরটিভির পর্দায়।

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.