হেফাজতের দুই নেতার তিন দিনের রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি :: হেফাজতে ইসলামের হরতাল চলাকালে সহিংসতা ও নাশকতা ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মুফতি বশির উল্লাহ ও মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরির্দশক আসাদুজ্জামান।

আজ (মঙ্গলবার ২০ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

মুফতি বশির উল্লাহর আইনজীবী অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু বলেন, আমরা মুফতি বশির উল্লাহর রিমান্ড বাতিল চেয়ে আদালতে জামিন আবেদন করেছিলাম। অন্যদিকে রাষ্ট্রপক্ষ ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলো। পরে আদালত শুনানি করে জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সাথে আমরা বয়স বিবেচনায় জেলগেটে জিজ্ঞাসাবাদের আবেদন করেছিলাম। আদালতে সেই আবেদনও মঞ্জুর করেনি।

অন্যদিকে মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদের আইনজীবী জানান, তারা মাওলানা মাঈনুদ্দিন আহমেদের রিমান্ড বাতিল চেয়ে আদালতে জামিন আবেদন করেছিলে ন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ ৭ দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত শুনানি করে জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৩ এপ্রিল রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় থেকে মুফতি বশির উল্লাহকে আটক করে পুলিশ। এরপর তাকে সিদ্ধিরগঞ্জ থানার দায়ের করা ৫ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

গত ১৮ এপ্রিল (রোববার) দিবাগত রাত ১ টায় ফতুল্লা থানার হাজীগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে মাওলানা মঈনুদ্দিন আহমেদকে আটক করে সিদ্দিরগঞ্জ থানার দায়ের করা ৩ মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ।

এগুলো দেখুন

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

ই-পর্চা অ্যাপ ডাউনলোড

জেনে নিন কিভাবে ই-পর্চা অ্যাপ ডাউনলোড করবেন। আসুন এ বিষয়ে আজকে আলোচনা করে বিস্তারিত জেনে …

Leave a Reply

Your email address will not be published.