আজ অনলাইনে মুক্তি পেল ‘বিশ্বসুন্দরী’

বিনোদন ডেস্ক :: কোভিড-১৯ সতর্কতায় হলে গিয়ে ছবি দেখার ঝুঁকি নিচ্ছেন না অনেকেই। তাদের জন্য আজ (শুক্রবার ২১ মে) ডিজিটাল মাধ্যমে অবমুক্ত হয়েছে সিয়াম আহমেদও পরীমনি জুটির ‘বিশ্বসুন্দরী’ ছবিটি।

ফলে দেশের বাইরের দর্শকরাও ঘরে বসে সহজে দেখতে পারবেন চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবিটি। এজন্য কোনো অ্যাপ সাবস্ক্রাইব করার দরকার হচ্ছে না।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড জানিয়েছে, https://bishwoshundori.maasranga.tv/ লিংকে প্রবেশ করে পর্যাপ্ত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে।

এসএমএস বা ই-মেইলের মাধ্যমে টিকিট সংগ্রহ করা যাবে। দিনের ৪ টি নির্ধারিত সময়ের (দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) যেকোনো একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন।

টিকিটের মূল্য ২০০ টাকা। টিকিট সংগ্রহের জন্য বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টারকার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট, বিকাশে। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ডেবিট, স্ট্রাইপ, পেপাল ও মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ১১ ডিসেম্বর মুক্তি পায় ‘বিশ্বসুন্দরী’। এটি এখন দেশের ২০টি প্রেক্ষাগৃহে চলছে। রুম্মান রশীদ খানের কাহিনি ও চিত্রনাট্য অবলম্বনে এতে আরো অভিনয় করেছে আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজনসহ অনেকে।

 

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.