আজ তরুণ দুই অধিনায়কের লড়াই!

স্পোর্টস ডেস্ক :: আইপিএল ১৪তম আসরের সপ্তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালস। দিল্লি প্রথম ম্যাচে জয় পেলেও প্রথম ম্যাচে হেরেছে রাজস্থান।

তাই আজকের ম্যাচটি মুস্তাফিজদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ সময় রাত ৮টায় এ ম্যাচ শুরু হবে। আজকের লড়াই আইপিএলে দুই নতুন এবং তরুণ অধিনায়কের। এখনো পর্যন্ত দুই দল ২২ বার মুখোমুখি হয়েছেন। দুই দলই ১১ বার করে জিতেছেন।

ইনজুরির কারণে আইপিএলে থেকে ছিটকে গেছেন রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার বেন স্টোকস। তার জায়গায় বিদেশি কোটায় দলে জায়গা পেতে পারেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার।

দিল্লির পক্ষে এই ম্যাচেও মাঠে নামা হচ্ছে না কাগিসো রাবাদা -এনরিখ নরকিয়াদের। আজকের ম্যাচের বসে থাকতে হবে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ:

শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, সিমরন হেতমায়ার, ক্রিস ওয়াকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কারান, অমিত মিশ্র ও আভেস খান।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ:

জস বাটলার, মানান ভোহরা, সানজু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেয়াটিয়া, শিভাম ডুবে, শ্রেয়াস গোপাল, ক্রিস মরিস, মোস্তাফিজুর রহমান ও চেতান সাকারিয়া।

এগুলো দেখুন

৫জন স্বনামধন্য খেলোয়াড়দের ৫টি ভাল গুণ

ওয়ানডে ক্রিকেটের নিয়ম-কানুন

জেনে নিন ওয়ানডে ক্রিকেটের নিয়ম-কানুন সম্পর্কে। আসুন এ বিষয়ে আজকে আলোচনা করে বিস্তারিত জেনে নেওয়া …

Leave a Reply

Your email address will not be published.