‘খেলা হচ্ছে তো’: মিমি

বিনোদন ডেস্ক :: একুশের মহাসংগ্রামে শেষ হাসি কি হাসছে তৃণমূল? প্রাথমিক ট্রেন্ড অন্তত তেমন ইঙ্গিতই দিচ্ছে। পরিবর্তন নয়, ট্রেন্ড অনুযায়ী প্রত্যাবর্তনের পক্ষেই রায় দিয়েছে বঙ্গবাসী।

তৃতীয়বারের মতো আবারো বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়ছেনে তৃণমূল? ট্রেন্ডে এই ইঙ্গিত মেলার পরই জেলায় জেলায় উৎসবের মুডে তৃণমূল কর্মীরা। জয়ের আভাস মিলতেই টুইটারে সোচ্চার হলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। টুইটারে লিখলেন, ‘খেলা হচ্ছে তো’।

উল্লেখ্য, এবারের নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগান ঘিরে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি। এই স্লোগান নিয়ে রাজনৈতিক উত্তাপও চড়েছে। তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য খেলা হবে স্লোগানকে গান আকারে সামনে আনেন। যা রাতারাতি তুমুল জনপ্রিয়তা পায়। তৃণমূলের খেলা হবে স্লোগানকে কটাক্ষ করে সোচ্চার হয়েছেন মোদী-শাহরা।

এই প্রেক্ষিতে একুশের নির্বাচনের ফলাফলের ট্রেন্ড দেখে ‘খেলা হবে’ স্লোগান নিয়ে মিমি যেভাবে সরব হলেন, তা রাজনৈতিক দিক তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। পর্যবেক্ষক মহলের ধারণা, বিজেপিকে কটাক্ষ করেই মিমির এই মন্তব্য।

ট্রেন্ডে তৃণমূলকে স্বস্তি দিলেও, হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে পিছিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রীকে টপকে এগিয়ে প্রথমবার পদ্ম প্রতীকের সৈনিক শুভেন্দু অধিকারী।

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.