ইব্রাহিম রাইসিকে মোমিন মেহেদীর শুভেচ্ছা

ইব্রাহিম রাইসিকে মোমিন মেহেদীর শুভেচ্ছা স্টাফ রিপোর্টার :: ইরানের নির্বাচনে বিজয়ী প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে শুভেচ্ছা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি বলেছেন, ইব্রাহিম রাইসিকে ধর্ম-মানবতার জন্য কাজ করতে হবে। তিনি যদি ধর্ম-মানবতার জন্য নিবেদিত থেকে কাজ করে যান নতুনপ্রজন্ম তাকে ভালোবাসবে-শ্রদ্ধা জানাবে।

বিশ্বব্যাপী পথহারা মানুষদেরকে করোনা পরিস্থিতিতে আলোর পথ দেখানোর জন্য অর্থনৈতিকভাবে স্বাবলম্বি দেশের রাষ্ট্রপ্রধান হিসেবে বিশ^মানবতার পাশে দাঁড়ানোর উদ্যেগ গ্রহণ করতে হবে।

২৩ জুন প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, অভিনেত্রী শ্রুতি খান, কেন্দ্রীয় সদস্য জোবায়ের মাতুব্বর, ইভানা শাহীন প্রমুখ অভিনন্দনবার্তায় আরো বলেন, নির্মমতার হাত থেকে ধর্ম-মানবতাকে রক্ষার জন্য উদ্যেগ গ্রহণ করতে হবে প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে।

উল্লেখ্য, বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা ও নিবেদিত বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্ব-খুন-ধর্ষণ-গুমমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষকে সামনে রেখে ২০১২ সালের ৩০ ডিসেম্বর মোমিন মেহেদীর নেতৃত্বে আত্মপ্রকাশকারী রাজনৈতিক এই ধারাটি জাতির যে কোন সংকটে গণমানুষের পাশে ছিলো অবিরাম।

দ্রব্যমূল্য বৃদ্ধি বন্ধর দাবি-দুর্নীতি প্রতিরোধসহ সকল অন্যায়ের প্রতিবাদে রাজপথে থাকার পাশাপাশি করোনা পরিস্থিতিতে তাদের উদ্যোগে গত দেড় বছরে হাজার হাজার মানুষকে খাদ্য-অর্থ সহায়তা দিয়েছেন, যা অব্যহত আছে এখনো। সারাদেশে ১৫৭ টি শাখায় লক্ষ লক্ষ নেতাকর্মী-সমর্থক যুক্ত আছেন নতুনধারার রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-সমাজ-ধর্ম-মানবিক কাজে। বিস্তারিত জানতে NATUNDHARA BANGLADESH NDB ফেসবুক পেইজে ভিজিট করতে পারেন, গুগলও হতে পারে রাজনৈতিক এই পথচলাকে জানার জন্য আপনার অন্যতম উপায়।

আমাদের ইউটিউব চ্যানেলে যুক্ত হতে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

বাংলা ব্যাকরণ

বাংলা ব্যাকরণ সকল শ্রেণীর জন্য

বাংলা ব্যাকরণ সকল শ্রেণীর জন্য। এবিষয় সবার শিখা প্রয়োজন। কারন  বাংলা ব্যাকরণ সকল শ্রেণীর জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *