থ্রিলার গল্পে এভ্রিল-জনের ‘ডার্ক লাভ’

বিনোদন ডেস্ক :: থ্রিলার গল্পে নির্মিত হয়েছে নতুন ওয়েব ফিল্ম ‘ডার্ক লাভ’। এতে অভিনয় করেছেন জান্নাতুল নাইম এভ্রিল, জন জাহিদ প্রমুখ। আবুল হোসেন মাহমুদ এটি পরিচালনা করেছে।

সম্প্রতি ওয়েবটির টিজার প্রকাশিত হয়েছে ইউটিউবে। টিজারেই রহস্যের আভাস মিলেছে। এখানে থাকছে প্রেম, রোমান্স, অ্যাকশন। মাফিয়া সাম্রাজ্যের গল্প কাহিনি ছাড়াও টুইস্ট রয়েছে বলে জানান নির্মাতা।

নির্মাতা বলেন, ‘ডার্ক লাভ’ হচ্ছে অ্যাকশন বেইজড থ্রিলার। একটা থ্রিলার কন্টেন্ট যেমন হওয়া উচিত তার সবই আছে এখানে। দর্শকরা হতাশ হবে না আশা করি। টিজার থেকে এখন পর্যন্ত ভাল সাড়া পেয়েছি। আশা করছি ওয়েবটি রিলিজ হলে সেটিও দর্শকমহলে সাড়া ফেলবে।

এভ্রিল বলেন, পরিচালকের সাথে এটাই আমার প্রথম কাজ। কিন্তু সে দুর্দান্ত লেভেলের কনফিডেন্স নিয়ে কাজ করে। সবচেয়ে বড় কথা হচ্ছে সে কি চাচ্ছে সেটা ক্লিয়ার করতে পারে আর আমি সেটাই করেছি। এখানে আমি একজন স্কুল টিচার যেখানে আমার স্টুডেন্টরা আমাকে পছন্দ করে। এর বেশি আর বলা যাবে না।

ঈদের চতুর্থ দিন স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি। জন জাহিদ ও এভ্রিল ছাড়া এখানে আরও অভিনয় করেছেন আসাদুজ্জামান আসাদ, হারুন রশিদ, শরিফুল প্রমুখ। ওয়েবফিল্মটিতে একটি গান আছে যেটি গেয়েছে কোনাল ও মিরাজ তুষার।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.