পশুর হাট বন্ধ করে মানুষ বাঁচান: মোমিন মেহেদী

পশুর হাট বন্ধ করে মানুষ বাঁচান: মোমিন মেহেদী স্টাফ রিপোর্টার :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, কিছু দলীয় নেতাকর্মী-মন্ত্রী-এমপি-আমলাদের স্বার্থরক্ষার কথা না ভেবে পশুর হাট বন্ধ করে মানুষ বাঁচান।

তাছাড়া ইসলাম ধর্মমতে জান বাঁচানো ফরজ, আর কোরবানী ওয়াজিব; এই ওয়াজিব আদায় করতে গিয়ে কোটি কোটি মানুষকে কেন মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী? কি লাভ বাংলাদেশের মানুষকে খাদ্যে মেরে? একেতো তাদেরকে খাদ্য দিতে ব্যর্থ হয়েছে আপনার সরকার তার উপর অপরিকল্পিত সিন্ধান্ত নেয়া বন্ধ করুন।

১৩ জুলাই বিকেল ৫ টায় স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত ‘কোরবানী নাকি করোনা থেকে রক্ষা?’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে তোপখানা রোডস্থ কার্যালয়ে এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান প্রকৌশলী লিলি চক্রবর্তী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।


আরো পড়ুন: তারুণ্য ধরে রাখবে যে ১০টি কাজ


বক্তারা এসময় বলেন, কোরবানীর পশুর হাটের চেয়ে আমজনতার বেশি প্রয়োজন খাদ্য নিরাপত্তা। তা যেন নিশ্চিত করা যায়, সে কথা ভেবে পদক্ষেপ নিন। নতুন করে গরিব হওয়ায় প্রায় সাড়ে ৪ কোটি মানুষের ঘরে কমপক্ষে ৫০ হাজার টাকা রাষ্ট্রিয় ঈদউপহার পৌছে দিন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী মোমিন মেহেদী

এহসান গ্রুপের প্রতারকরা ধর্মব্যবসায়ী : মোমিন মেহেদী

স্টাফ রিপোর্টার :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইভ্যালী-নগদের প্রতারকরা যেমন স্বাধীনতার চেতনা …

Leave a Reply

Your email address will not be published.