মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার

মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার বিনোদন ডেস্ক :: ওপার বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার, যিনি সবার কাছে ‘পাখি’ নামেই বেশি পরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়েই পোষ্ট করেন খোলামেলা ছবি। সেসব ছবি নিয়ে নেটাগরিকদের আগ্রহ থাকে তুমুল।

মাঝে মধুমিতা সরকারের ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বলিউডের বরুণ ধবন। এবার প্রতিবেশী দেশ পাকিস্তানের মনও জয় করে নিলেন তিনি। অভিনেত্রীর রিল ভিডিও দেখে মুগ্ধ সে দেশের ব্লগার জাফর আলি।

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা বেশ জনপ্রিয়। নিজের ছবি, ভিডিও শেয়ার করলে নেটাগরিকরা ঝাঁপিয়ে পড়েন তাকে দেখতে। জাফর এর আগে অভিনেত্রীকে দেখেননি। আচমকাই রবিবার তার নজরে আসে অভিনেত্রীর বানানো একাধিক রিল ভিডিও। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তার অভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন, তিনি বলিউড নায়িকা!

পাকিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্রত্যেকটি ভিডিও খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন। বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী অনন্য। নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?


আরো পড়ুন: গর্ভবতী স্ত্রীর সাথে সহবাস ৯টি সতর্ক বার্তা


জাফরের ব্লগ দেখে খুশি মধুমিতাও। জানিয়েছেন, ‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিও তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার

এগুলো দেখুন

শ্রাবন্তীর নতুন প্রেম!

শ্রাবন্তীর নতুন প্রেম!

বিনোদন ডেস্ক :: টালিউড সেনসেশন শ্রাবন্তীর জীবনটাই আলোচনা-সমালোচনার। প্রেম-বিয়ে-বিচ্ছেদ যেন তার নিয়তি! এ পর্যন্ত তিনটি …

Leave a Reply

Your email address will not be published.