কেমন আছেন ঢাকাইয়া সিনেমার ‘মিয়া ভাই’

বিনোদন ডেস্ক :: ঢাকাইয়া সিনেমাতে সবাই তাকে ‘মিয়া ভাই’ নামেই চিনে। ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক। কয়েকদিন আগে শারীরিক জটিলতার কারণে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। দীর্ঘদিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখার পর তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

আইসিইউতে থাকা অবস্থায় তাকে নিয়ে উৎকণ্ঠায় ছিলো তার ভক্তকুল। এরপরে তাকে যখন কেবিনে স্থানান্তর করার খবর পেয়ে স্বস্তি মেলে তার ভক্তদের মনে। তবে খুব শিগগির তিনি দেশে ফিরতে পারছেন না বলে জানিয়েছেন ফারুকের ছেলে রওশন জাহান পাঠান শরৎ।

ফারুকের বর্তমান অবস্থার কথা জানান শরৎ বলেন, আব্বু এখনো আগের মতোই আছেন। সার্বক্ষণিক ঘুমের মধ্যে থাকেন। মাঝে মধ্যে চোখ মেলে তাকান। অল্পস্বল্প কথা বলেন। মাঝে মধ্যে টেলিফোনে আব্বুর সঙ্গে কথা বলার সুযোগ হয়।

তিনি আরো বলেন, তিনি আমাদের দুশ্চিন্তা করতে নিষেধ করেছেন। গুরুতর অসুস্থ হলেও আব্বুর চেতনাশক্তি বেশ ভালো। বিকল্প উপায়ে তরল খাবার দেয়া হচ্ছে। আব্বুর শুভাকাঙ্ক্ষীদের কাছে রোগ মুক্তির জন্য দোয়া চাচ্ছি।

প্রসঙ্গত, অসুস্থ হয়ে গেল মাসের ১৮ তারিখে রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। এরপর সুস্থ হয়ে আগস্টের ২৬ তারিখে বাসায় ফেরেন তিনি। ৩১শে আগস্ট আবারও অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা।

 

 

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

এগুলো দেখুন

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছেড়ে এখন সফল ব্যবসায়ী অ্যানী খান বিনোদন ডেস্ক :: মডেলিং, উপস্থাপনা ও …

Leave a Reply

Your email address will not be published.