ছেলেদের ফুরফুরে পোশাকে পোলো শার্ট

ছেলেদের ফুরফুরে পোশাকে পোলো শার্ট এ বিষয়ে আজ আমরা দুর্বা টিভির মাধ্যমে বিস্তারিত আলোচনা করবো।

সময়টা এখন চলছে বর্ষাকাল। তবে বৃষ্টি শেষে রোদের তেজ মোটেও কম নয়। আর এই রোদের রুক্ষতার পর ভাবতে হয়ে স্বস্তি বা আরাম নিয়ে। কিন্তু এই সময় ছেলেদের ফ্যাশন এর জন্য চাই মানানসই কোন পোশাক। তাই আরামের কথা মাথায় আসলে প্রথমে আসে ফ্যাশনের সঙ্গে পোলো শার্ট। যা ফ্যাশন এবং আরাম দুটোই দিবে। আর ভাবটাও রাখবে ফুরফুরে।

ছেলেরা আবার বেশ খুতখুতে হয় সঙ্গে ফ্যাশন এবং ফুরফুরে হওয়াই নজরে রাখে। যারা ডিজাইনার তারা বেশ সচেতন হয়ে ছেলেদের পোশাক নির্বাচনের ক্ষেত্রে সময়, ফ্যাশন চিন্তা করে পোশাক নির্বাচন করে। সাথে রংটাওকে প্রধান্য দেয়।

ফ্যাশন সচেতন তরুণদের বেলায় সাথে মাথায় রাখতে হয় নতুন নতুন ট্রেন্ডের বিষয়টিও। তবে গরমে টি-শার্ট পরার আগ্রহই থাকে বেশি তরুণদের বেলায়। কারণ টি-শার্ট সাধারণত অন্য যে কোন পোশাকের থেকে বেশ হালকা এবং আরামদায়ক। যদি কেউ একটু ক্যাজুয়াল থাকতে চায় তাহলে নিঃসন্দে সব লুকের জন্য পোলো টি-শার্ট বা পোলো শার্ট।

পোলো-শার্টে এক ধরনের স্মার্ট লুক ও আভিজাত্যের ছোঁয়া পাওয়া যায়। বিভিন্ন কালারের পোলোগুলো বেশ ফ্যাশনেবল। পরিবেশ-পরিস্থিতি অনুযায়ী আপনি আপনার পছন্দ মতো পোলো পরতে পারেন।

আমাদের অধিকংশ অফিসের যেমন কোনো ড্রেস কোড না থাকলে আপনি অনায়েসেই পোলো টি-শার্ট পরতে পারেন। এক্ষেত্রে আপনি হালকা রঙের টি-শার্ট বেছে নিতে পারেন, যেমন- সাদা, হালকা আসমানি, কচুপাতা সবুজ ইত্যাদি। অফিস ছাড়া যে কোনো ধরনের পার্টি বা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার ক্ষেত্রে তারুণ্যের রঙগুলো বেছে নিতে পারেন, যেমন- হলুদ, কমলা, লাল ও কালো।

তবে বেশিরভাগ ক্ষেত্রে তারুণ্যের রংগুলোই গুরুত্ব বহন করে। যেমন হলুদ, কমলা, লাল, কালো। তবে যারা একটু তরুণ এবং যারা একটু বেশি ফ্যাশন সচেতন তারা অবশ্যই যে কোন ফ্যাশন হাউজে খোজ নিলে পেয়ে যাবেন বিভিন্ন ডিজাইনের পোলো শার্ট। কিন্তু পোলা শার্ট পরা কিছুটা নিভর করে পরিবেশের ওপর নির্ভর। অনেকেই আবার পছন্দ করে একটু হালকা রঙের পোলো শার্ট। এছাড়া একটু মেঘলা বা মুষলধারে বৃষ্টিতে বেছে নিতে পারেন গাঢ় রঙের পোলো শার্ট। আর অতিরিক্ত গরমে কালো, লাল এসব রঙের পোলো শার্ট এড়িয়ে চলা ভালো।


আরো পড়ুন: গর্ভাবস্থায় খাওয়ার জন্য যেসব সেরা ফল


এখনকার যুগে কোন একটা নিদিষ্ট কালারের উপর ফ্যাশন ট্রেন্ড আটকে নেই। তবে সর্বত্র এখন বেশ জনপ্রিয়তা কালার কনট্রাস্টের। এর সাথে স্ট্রাইপড আর চেকেও এখন নানা ধরনের কালার কনট্রাস্ট পাওযা যাচ্ছে। তবে চেকের ট্রেন্ড এবং প্রিন্টের পোলো টি-শার্টেরও কদর বেড়ে চলেছে সমান তালে।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.