২০ বছর মেয়াদে হোম লোন

২০ বছর মেয়াদে হোম লোন চলুন বিস্তারিত যেনে নেই ব্যাংকিং ডেস্ক থেকে ।। সোনালী ব্যাংক থেকে লোন সংগ্রহ করে আপনিও একটি সুন্দর বাড়ীর গর্বিত মালিক হোন।

কারন আবাসন খাতে সোনালী ব্যাংক দিচ্ছেন ২০ বছরের আবাসন লোন পরিশোধের সুন্দর ব্যবস্থা। এই সুযোগ কাজে লাগিয়ে বানিয়ে নিন আপনার স্বপ্নের আবাসন বাড়িটি।

আবাসন খাতকে গতিশীল করতে  ৯ শতাংশ সুদে সাধারণ গৃহনির্মাণ ঋণ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক লিমিটেড।

আরও পড়ুন:রূপালী ব্যাংক দিচ্ছে ৫% সুদে গৃহঋণ

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ গৃহনির্মাণ ঋণ কর্মসূচির আওতায় গ্রাহকরা দেড় বছর গ্রেস পিরিয়ড সুবিধা পাবেন।

পাশাপাশী এ ঋণের মেয়াদকাল হবে সর্বোচ্চ ২০ বছর।

সাধারণ গৃহনির্মাণ এ ঋণ সোনালী ব্যাংকের যে কোন সংশ্লিষ্ট শাখাগুলো থেকে গ্রহণ করা যাবে।

আরো জানানো হয়, ঢাকা রাজধানী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট মহানগরীসহ দেশের সব বিভাগীয় শহর, সিটি করপোরেশন, জেলা শহর, যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুণ।

এ ও বি গ্রেডভুক্ত পৌরসভার আবাসিক হিসেবে চিহ্নিত এলাকার গ্রাহকরা এই ঋণ সুবিধা পাবেন। এবিষয় বিস্তারিত জানতে আপনার নিটকস্থ সোনালী ব্যাংকে গিয়ে লোন অফিসার বা ব্যাংক ম্যানেজারের কাছ থেকে বিস্তারিত জানতে পারেন অথবা সোনালী ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে জানতে পারেন। ব্যাংক ওয়েবসাইট ক্লিক করুন।

আরো পড়ুন: অগ্রণী ব্যাংক থেকে সহজেই মেলছে পার্সোনাল লোন

প্রিয় পাঠক: আপনি কোন বিষয় জানতে আগ্রহী! কমেন্ট করে আমাদের জানান। এখন থেকে আপনার লেখাও প্রকাশিত হবে দুর্বা টিভিতে। আপনার চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা,

কবিতা, উপন্যাস ও শিক্ষা ও আপনার জীবনের গল্পসহ যেকোন অভিজ্ঞতার বিষয় লিখুন আমাদের ঠিকানায়। আমরা তা আপনার নামেই প্রকাশ করবো।

ই-মেইল: DurbaTVOfficial@gmail.com

এগুলো দেখুন

জীবনবিমায় প্রিমিয়াম, বোনাস এবং বার্ষিকবৃত্তি

জীবনবিমা: দাবি আদায় পদ্ধতি

জেনে নিন জীবনবিমা: দাবি আদায় পদ্ধতি সম্পের্কে। আসুন আজকে এ সম্পর্কে আলোচনা করে বিস্তারিত জেনে …

Leave a Reply

Your email address will not be published.