শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বেসরকারী প্রতিষ্ঠানে-২০২২

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বেসরকারী প্রতিষ্ঠানে> গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত জাগো নাগোরিক (জাগোরিক) সেচ্ছাসেবী সংগঠন ২০১০ সাল থেকে সামাজিক নানা উন্নয়নমূলক কাজ করে আসছে। সামাজিক কাজে অবদান রাখায় বাংলাদেশ সরকার ও দেশী দাতাদের মাধ্যমে অনুদানপ্রাপ্তও হয়েছে।

ডিজিটাল বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিতে বিনামূল্যে শিক্ষা প্রদানের লক্ষ্যে জাগোরিক কর্র্তৃপক্ষ কিছু সংখ্যক শিক্ষক নিয়োগ প্রদানের উদ্যোগ গ্রহণ করেছেন। আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্তর আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলা সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি, ইংরেজি সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি,
গণিত সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি, মানবিক সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি, ব্যবসায় শিক্ষা বিভাগ সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি, আইসিটি ও হিসাব বিজ্ঞান সহকারী শিক্ষক অনার্স/এইচএসসি, ওয়েব ডেভেলপমেন্ট ওয়েব ডেভেলপমেন্ট/

ওয়েবসাইট মনিটরিং অভিজ্ঞতা সম্পন্ন, এসইও এসইও ম্যানেজার অভিজ্ঞতা সম্পন্ন, হিসাব রক্ষক – অনার্স/বিএ পাশ,অফিস সহাকরী – অনার্স/বিএ পাশ ও অফিস সহয়ক – এস এসসি/অষ্টম শ্রেণী কিছু সংখ্যক জনবল নিয়োগ প্রদান করা হবে।

বিজ্ঞপ্তিতে অন্যান্য শর্তাবলীতে উল্লেখ করেছেন,(১) প্রার্থীর আবেদনের শেষ তারিখ ১৮/৬/২০২২,(২) বয়স:সর্বোচ্চ ১৮ থেকে ৩৫ বছর।(৩) আবেদনের নিয়মাবলি: জাগোরিক এর ওয়েবসাইট (https://jagorik.com/) এর অনলাইন থেকে আবেদন ফরম ডাউনলোড করে অনলাইনে ই-মেইল (jagorik.job@gmail.com) অথবা ডাক যোগে, দৈনিক সময়ের বার্তা কার্যলয়, হাসেম আলী খাঁন ভবন (২য় তলা) সদর রোড়,বরিশাল, এর মাধ্যমে প্রার্থীকে আবেদন করতে হবে।

(৪) ভাইবা পরিক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্রসহ, সত্যাহিত ছবি সাথে করে নিয়ে আসতে হবে। (৫) পরীক্ষা: আবেদনকারীকে যথাসময়ে ই-মেইল বা এসএমএস-এর মাধ্যমে পরীক্ষার তারিখ, সময় ও স্থান জানিয়ে দেওয়া হবে। এছাড়া জাগোরিক এর ওয়েবসাইটের মাধ্যমে পরীক্ষার তারিখ ও সময় জানিয়ে দেওয়া হবে।

(৬) বয়স্ক, এতিম শিশু ও অসচ্ছল শিক্ষার্থীদের জন্য ৩০০/= (তিনশত) টাকা জাগোনাগরিক (জাগোরিক) হিসাব নং-০২০০০১৮২০৫৭০২। অগ্রণী ব্যাংক, কাশিপুর, বরিশাল শাখায় দেশের যেকোন অগ্রণী ব্যাংকের শাখার মাধ্যমে জমা প্রদান করে, আগামী ১৮ জুন এর মধ্যে প্রয়োজনীয় সকল কাগজপত্র ডাক যোগে পাঠাতে হবে।

জাগোরিক

(৭) বেতন স্কেল: বছরে দুইটি বোনাসসহ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক। (৮) চাকরীর সুবিধা: ১০বছর থাকার পর অবসরে গেলে প্রতিষ্ঠানের বিধি মোতাবেক এককালীন অর্থপ্রদান করা হবে।

(৯) প্রার্থীদেরকে উল্লেখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যেকোনো আবেদন বাতিল কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন,সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।
(১০) আবেদনে সাথে সার্টিফিকেট বা মাকর্সিট, চারিত্রিক সনদ, ২কপি ছবি সত্যাহিত ও জাগোরিক এর নিধারিত ফরমে আবেদন পত্র।

এছাড়া, জাগোরিকের পক্ষ থেকে বলা হয়েছে, চাকরীতে যোগ্যব্যক্তিকে কাজ করার সুযোগ দেয়া হবে। এখানে বিশেষ করে যারা পড়াশোনা করছেন ভালো মেধাবী শিক্ষার্থী তাদেরকেই প্রদান্য দেয়া হবে বেশী, তাছাড়া চাকুরীতে তদবির বা অর্থ লেনদেনের প্রমান পেলে প্রার্থীতা সরাসরি বাতিল বলিয়া গন্য হবে ।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

এগুলো দেখুন

আসন ২৬ লাখ, পাশ করেছে ২১ লাখ! শূন্য থাকবে কত!

আসন ২৬ লাখ, পাশ করেছে ২১ লাখ! শূন্য থাকবে কত!

আসন ২৬ লাখ, পাশ করেছে ২১ লাখ! শূন্য থাকবে কত! এসএসসি ও সমমান পরীক্ষায় রেকর্ড পাশ …

Leave a Reply

Your email address will not be published.